সিলেটে স্বাস্থ্যবিধি ভেঙে বিয়ের অনুষ্ঠান করায় ৩ পার্টি সেন্টারকে জরিমানা

প্রকাশিত: ৯:৩৮ অপরাহ্ণ, জুন ২৭, ২০২১

করোনাকালীন স্বাস্থ্যবিধি ভেঙে বিয়ে ও সামাজিক অনুষ্ঠানের আয়োজন করায় সিলেটে তিনটি পার্টি সেন্টার ও রেস্টুরেন্টকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। রবিবার বিকেলে নগরীর সোবহানীঘাটের হোটেল ভ্যালি গার্ডেন, উপশহরের বে-লিফ রেস্টুরেন্ট ও জিন্দাবাজারের গ্র্যান্ড বাফেট রেস্টুরেন্টে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে অর্থদণ্ড করে। এর আগে গত শুক্রবার আরও তিনটি হোটেল ও রেস্টুরেন্টকে জরিমানা করেছিল জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, সরকারি বিধি-নিষেধ অমান্য করে রবিবার নগরীর পূর্ব জিন্দাবাজারস্থ আরবি কমপ্লেক্সের গ্র্যান্ড বাফেট রেস্টুরেন্ট ও উপশহরের বে-লিফ রেস্টুরেন্টে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়া সোবহানীঘাটস্থ হোটেল ভ্যালি গার্ডেনে আয়োজন করা হয় একটি সামাজিক অনুষ্ঠানের। খবর পেয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মেজবাহ উদ্দিনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়।

এসময় গ্র্যান্ড বাফেট ও বে-লিফ রেস্টুরেন্টকে ৫০ হাজার টাকা করে এবং ভ্যালি গার্ডেনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। স্বাস্থ্যবিধি নিশ্চিতে এরকম অভিযান অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মেজবাহ উদ্দিন আহমদ।