কিশোরকে যৌন নির্যাতন করে অন্তঃসত্ত্বা তরুণী

প্রকাশিত: ৮:৫৪ পূর্বাহ্ণ, জুলাই ২৯, ২০২১
আন্তার্জাতিক ডেস্ক: প্রতিনিয়তই এই বিশ্বে কতইনা ঘটনা ঘটে। কোনও কোনও ঘটনা মানুষকে আনন্দ দেয় আর কোনও ঘটনা মানুষকে একদম বাকরুদ্ধ করে দেয়। এরখমই এক বাকরুদ্ধকর ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রে। দেশটির আরকানসাসের প্যারাগোল্ডে ১৪ বছরের কিশোরকে ‘ধ’র্ষণের’ অভিযোগে আটক হয়েছেন ২৩ বছরের এক তরুণী! এ ঘটনার জেরে ব্রিটিনি নামের ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়েছেন বলে জানা গেছে।
মেট্রোর এক প্রতিবেদন বলেছে, ২০২০ সালের সেপ্টেম্বরে আরকানসাসের প্যারাগোল্ডে ওই কিশোরকে যৌন নির্যাতনের অভিযোগ পাওয়া যায় ব্রিটনি গ্রের বিরুদ্ধে। পরে গত সোমবার ব্রিটনির বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ আনা হয়।
অভিযুক্ত তরুণী এবং কিশোরকে একসঙ্গে হাসপাতালে যাওয়ার একটি ভিডিও ফুটেজ পাওয়া গেছে। গত ফেব্রুয়ারিতে আরো এক ব্যক্তি গ্রের বিরুদ্ধে পুলিশে নালিশ করেন। তিনি বলেন, অপ্রাপ্তবয়স্ক ওই কিশোরকে যৌন নির্যাতন করেছেন তরুণী। তবে এ বিষয়ে বিস্তারিত কোনো তথ্য জানানো হয়নি।
এক প্রত্যক্ষদর্শী পুলিশকে জানান, ব্রিটনি গ্রের গর্ভে ওই কিশোরের সন্তান। ওই তরুণী যখন হাসপাতালে যান মেডিক্যাল টেস্টের জন্য তখন কিশোরকে সঙ্গে নিয়ে যান। ওই হাসপাতালেই নিশ্চিত হন ওই তরুণী অন্তঃসত্ত্বা।