সিলেটে একদিনে করোনা আক্রান্ত ৩৮৪, মৃত্যু ৮

প্রকাশিত: ১২:৫৩ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২১

নিজস্ব প্রতিবেদক: সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৩৮৪ জন, করোনাভাইরাসের আক্রান্ত হয়ে মারা গেছেন ৮ জন।

শুক্রবার (২৩ জুলাই) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

প্রতিবেদনে জানা যায়, আজ পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৬০৬ জন। এরমধ্যে সিলেট জেলার ৪৮৫ জন, সুনামগঞ্জে ৪৩ জন, হবিগঞ্জে ২৮ জন এবং মৌলভীবাজারের ৫০ জন।

নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলার ২০০, সুনমাগঞ্জে ৩৬, হবিগঞ্জে ৪২ এবং মৌলভীবাজারে ১০৬ জনের করোনা শনাক্ত হয়। সব মিলিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৪ হাজার ৮৬৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ২২ হাজার ৩৭৯ জন, সুনামগঞ্জে ৩ হাজার ৮৫৫, হবিগঞ্জে ৩ হাজার ৯৮৩ এবং মৌলভীবাজারে ৪ হাজার ৬৪৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ২৫২ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলায় ২০০ জন, হবিগঞ্জে ৫ জন এবং মৌলভীবাজারের ৪৭ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৭ হাজার ৭১২ জন। এরমধ্যে সিলেট জেলার ১৯ হাজার ১০৮ জন, সুনামগঞ্জে ৩ হাজার ১২ জন, হবিগঞ্জে ২ হাজার ৩৫৫ জন এবং মৌলভীবাজারের ৩ হাজার ২৩৭ জন সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে ১৪ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে চিকিৎসাধীন আছেন ৩৮৯ জন। এরমধ্যে সিলেটে ২৬৫, সুনামগঞ্জে ৫৪, হবিগঞ্জে ৪১ এবং মৌলভীবাজারে ২৯ জন।