“ছেলের নাম কী রাখবেন নুসরাত জাহান?” সদ্যজাত সন্তানকে নিয়েও ট্রল!

প্রকাশিত: ৭:৫৫ পূর্বাহ্ণ, আগস্ট ২৭, ২০২১

ব্যক্তি জীবনের নানা সিদ্ধান্তের জন্য অনবরত ট্রলের শিকার হতে হয়েছে টলিউড অভিনেত্রী নুসরাত জাহানকে। বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর সে তালিকায় যুক্ত হয়েছে নতুন বিষয়। নেট দুনিয়ার আলোচনার নতুন বিষয়, “ছেলের নাম কী রাখবেন নুসরাত জাহান?”

এর আগে কলকাতার পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসাপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরাত। মা ও সন্তান দুজনে আপাতত সুস্থ রয়েছেন। এক দিকে যেমন নতুন মায়ের জন্য শুভেচ্ছা জানিয়েছেন অনেকে তেমনিভাবে নেটিজেনদের একাংশ নুসরাতের সন্তানের সম্ভাব্য নাম ভাবতে ব্যস্ত পড়েছেন।

এদিকে, অন্তঃসত্ত্বা থাকাকালীন নুসরাতের দেখাশোনা করা থেকে সন্তান জন্ম দেওয়ার সময়ও তার পাশে সঙ্গী হয়ে ছিলেন। তাই নেটমাধ্যমে কেউ কেউ লিখছেন, “যশের সঙ্গে নাম মিলিয়ে নুসরাতের পুত্র সন্তানের নাম হবে যশরত”। অনেকেই আবার নুসরাত এবং যশের নামের বানান মিলিয়ে সন্তানের নাম “নুহাস” রাখার পরামর্শ দিয়েছেন।

বাহারি নামের পরামর্শের পাশাপাশি সেই নামকে ঘিরেই আবার নানা ব্যঙ্গোক্তি, পরিহাস করেছেন অনেকে। নুসরাতের জীবনের নতুন অধ্যায়ে অনেকেই আবার টেনে এনেছেন তার প্রাক্তন নিখিল জৈনকেও।

উল্লেখ্য, গত ৪ জুন নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে। সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই তাকে নিয়ে শুরু হয় চর্চা। সন্তান জন্মের পরে এখন তাকে তুলনা করা হচ্ছে সাইফ আলি খান এবং কারিনা কাপুর খানের জ্যেষ্ঠপুত্র তৈমুরের সঙ্গে। কারণ তৈমুরের মতোই নুসরাতের ছেলেকে নিয়েও কৌতূহলের শেষ নেই অনুরাগীদের।