মাদকসহ আটক পরিমনি

প্রকাশিত: ৯:০২ পূর্বাহ্ণ, আগস্ট ৫, ২০২১

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী পরীমণিকে আটকের পর উত্তরায় র‌্যাব সদরদপ্তরে নিয়ে যাওয়া হয়েছে। এসময় বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয়। বুধবার সন্ধ্যা ৭টার দিকে র‌্যাবের কয়েকটি গাড়ি পরীমণির বনানীর বাসায় প্রবেশ করে। এসময় জনতার ভিড় ঠেলে পরীমণিকে গাড়িতে তোলা হয়। পরে র‌্যাব সদরদপ্তরে তাকে নিয়ে যাওয়া হয়।

এদিকে, বহুল আলোচিত চলচ্চিত্র নায়িকা পরীমণির বাসা থেকে বিপুল পরিমাণ মদসহ নতুন ধরনের মাদক এলএসডি ও আইস জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে অংশ নেওয়া র‌্যাব কর্মকর্তারা গণমাধ্যমকে জানান, পরীমণির বেডরুম, ড্রইংরুম, ডাইনিং রুম এমনকি ওয়াশরুম থেকেও বিদেশি মদ উদ্ধার করা কয়েছে।

অভিযানে দেখা গেছে, বাসাজুড়ে থরে থরে মদের বোতল রাখা ছিল। তার বাসার এমন কোনো জায়গা নেই, যেখানে মদ নেই। তার কাছে দেশি-বিদেশি নামিদামি ব্র্যান্ডের মদ ছিল, যা বাংলাদেশে খুব কমই আমদানি হয়। এর আগে, বিকেল সাড়ে ৪টার দিকে রাজধানীর বনানীতে পরীমণির বিলাসবহুল ফ্ল্যাটে অভিযান শুরু করে  র‌্যাব।

তাকে আটক করে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। এ সময় তার বাসা থেকে অভিযান চালিয়ে মদ নতুন মাদক এলএসডি ও আইস উদ্ধার করা হয়। জানা গেছে, অভিযানের প্রথম দিকে পরীমণি র‌্যাবকে কোনো সহযোগিতা করেননি। তবে পরে তার ঘর তল্লাশি করে ফ্ল্যাটের কেবিনেট থেকে বিদেশি মদ, লাইসার্জিক অ্যাসিড ডাই-ইথ্যালামাইডের (এলএসডি) এবং আইস উদ্ধার করা হয়। পরে তার ড্রইংরুমের কাভার্ড, শো-কেস, ডাইনিং রুম, বেডরুমের সাইড টেবিল এবং বাথরুম থেকে বিপুল সংখ্যক মদের বোতল উদ্ধার করা হয়েছে।