সিলেটে শান্তিপূর্ণভাবে তৃতীয় ধাপের ১৬ টি ইউপিতে ভোট গ্রহণ সম্পন্ন

প্রকাশিত: ৬:৩৮ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২১

সিলেটে শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের ভোট গ্রহণ। জেলার ১৬টি ইউনিয়নে সকাল ৮ টা থেকে ভোটারদের স্বতস্ফুর্ত অংশগ্রহণে বিরতিহীন ভাবে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

দু-একটি অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোটারদের স্বতস্ফুর্ত অংশগ্রহণে ভোটগ্রহণ অনুষ্ঠিহ হয়। তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সিলেট জেলার তিনটি উপজেলায় ১৬টি ইউনিয়নে ভোটগ্রহণ চলছে। এগুলো হলো- দক্ষিণ সুরমা উপজেলার সিলাম, লালাবাজার, জালালপুর, মোগলাবাজার ও দাউদপুর ইউনিয়ন। জৈন্তাপুর উপজেলার জৈন্তাপুর, চারিকাটা, দরবস্ত, ফতেপুর ও চিকনাগুল ইউনিয়ন ও গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ি, তোয়াকুল, নন্দিরগাঁও, ফতেহপুর, লেংগুড়া ও রুস্তমপুর ইউনিয়ন। এদিকে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর ছিল। নির্বাচনী এলাকায় র‌্যাবের দু’টি করে মোবাইল ও একটি করে স্ট্রাইকিং টিম, প্রতিটি উপজেলায় বিজিবির দুই প্লাটুন সদস্য মোবাইল টিম ও এক প্লাটুন থাকবে স্ট্রাইটিং টিম কাজ করে।

এছাড়াও সিলেটে এবার প্রথম প্রশিক্ষিত আনসার বাহিনীর স্ট্রাইটিং টিম মোতায়েন সহ উপজেলাগুলোতে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কাজ করছেন।