পোশাক বিতর্কের মাঝেই ফের সাহসী পোশাকে দীপিকা

প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২২
ফের সাহসী পোশাকে হাজির দীপিকা

বহুদিন পর সিনেমার প্রচারে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন বলিউডের তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কিন্তু সেখান থেকেই বিপত্তির শুরু। পোশাকের জন্য নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েন এই নায়িকা।

কেউ দীপিকার এই পোশাককে জঘন্য বলে কটাক্ষ করেছেন, কেউ আবার ভয়ংকর আখ্যা দিয়েছেন। কীভাবে এমন পোশাক দীপিকা পরতে পারেন? তিনি কি উরফি যাদবের অদ্ভুত পোশাক পরার স্টাইলকে নকল করছেন? এমন প্রশ্নও তোলা হয়।

চলমান এই পোশাক বিতর্কের মাঝেই ফের সাহসী পোশাকে ধরা দিলেন দীপিকা। গেল সোমবার (৩১ জানুয়ারি) রাতে বন্ধুদের সঙ্গে ডেটে গিয়েছিলেন তিনি। রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় পাপারাজ্জির লেন্সবন্দি হন দীপিকা। তার পরনে ছিল শাটিনের কালো সরু ফিতের পোশাক।

ত্রিকোণ প্রেমের জটিল গল্প নিয়ে তৈরি হয়েছে ‘গেহরাইয়াঁ’। শকুন বাত্রার পরিচালনায় এতে দীপিকা ও অনন্যা অভিনয় করেছেন তুতো (কাজিন) বোনের ভূমিকায়। তাদের সঙ্গে আছেন অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী।

ট্রেলারে দেখা যায়, অনন্যা ডেটিং করছেন সিদ্ধান্তের সঙ্গে। অন্যদিকে দীপিকারও প্রেমিক রয়েছে। কিন্তু ক্রমেই দীপিকা জড়িয়ে পড়তে থাকেন সিদ্ধান্তের সঙ্গে। পরিস্থিতি অসহনীয় হয়ে উঠতে থাকে। অনন্যার কাছে দীপিকা-সিদ্ধান্তের সম্পর্ক স্পষ্ট হয়ে উঠতে থাকে। শেষ পর্যন্ত কোন অতলে নামবে এই ত্রিকোণ সম্পর্কের সমীকরণ তার হদিস ছবি থেকেই মিলবে। আসছে ১১ ফেব্রুয়ারি ছবিটি দেখা যাবে অ্যামাজন প্রাইমে। সূত্র: হিন্দুস্তান টাইমস