বিএনপি খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করেছে, সুস্থতার মাধ্যমে এটি প্রমাণিত-তথ্যমন্ত্রী

প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২২

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এখন শারীরিকভাবে অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। সেজন্য মঙ্গলবার বিকেলে তিনি হাসপাতাল থেকে বাসায় ফিরে যাবেন। ফলে বিএনপি যে মিথ্যাচার করে সেটি প্রমাণিত হয়েছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) দুপুরে মন্ত্রণালয়ের সভাকক্ষে টিভি ক্যাবল অপারেটরদের প্রতিনিধিদের সঙ্গে বৈঠকের পর গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলার সময় এমন মন্তব্য করেন তিনি।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়ার ‍সুস্থতায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। তিনি সুস্থ হয়ে বাসায় ফিরছেন। এই সংবাদ শুনে আমি স্বস্তি প্রকাশ করছি এবং আল্লাহর কাছে প্রার্থনা করছি তিনি যেন বাসায় ফিরে যান।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি যে তাঁর স্বাস্থ্য নিয়ে রাজনীতি করেছে এবং মিথ্যাচার করেছে, খালেদা জিয়ার সুস্থতার মাধ্যমে এটি প্রমাণিত হয়েছে। বাংলাদেশের চিকিৎসা ব্যবস্থাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছে তারা। ডাক্তারদের প্রতি অবজ্ঞা প্রদর্শন করে বলেছে, খালেদা জিয়াকে যদি বিদেশে নেওয়া না হয় তাহলে তাঁর যেকোনো সময় দুর্ঘটনা ঘটতে পারে।

আগেও যখন খালেদা খালেদা জিয়া হাসপাতালে ভর্তি হয়েছিলেন তখনো বিএনপি নেতারা একই কথা বলেছিলেন। বিদেশ না নিলে তাঁকে বাঁচানো সম্ভব নয়, এবারও একই কথা বলেছিল। বিএনপি যে মিথ্যাচার করে, এটিই প্রমাণিত হয়েছে খালেদা জিয়ার সুস্থ হওয়ার মাধ্যমে।

এ সময় উপস্থিত ছিলেন তথ্যসচিব মো. মকবুল হোসেন, বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (এটকো) সিনিয়র সহ-সভাপতি ইকবাল সোবহান চৌধুরী প্রমুখ। আরটিভি নিউজ