‍সিলেটে মাহা-ইমজা মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট‘র উদ্বোধন

প্রকাশিত: ৯:০১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২২

সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার নিশারুল আরিফ বলেছেন, খেলাধুলা শরীর ও মন দুটোকেই প্রফুল্ল রাখে। বিশেষত: সংবাদকর্মীরা যে ধরনের স্ট্রেসফুল কাজ করেন তাতে খেলাধুলা না করলে মানসিক অবসাদ চলে আসতে পারে। তাই পেশায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালনের পাশাপাশি তাই সাংবাদিকদের খেলাধুলায় অংশ নেওয়া খুবই দরকার।

ইলেকট্রনিক মিডিয়া এসোসিয়েশন (ইমজা)-এর আয়োজনে ও ফ্যাশন হাউজ মাহা-এর পৃষ্ঠপোষকতায় মাহা-ইমজা মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২২-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইমজার সভাপতি মইন উদ্দিন মনজুর সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক আনিস রহমানের উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন টুনামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক কামকামুর রাজ্জাক রুনু।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফের সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।

তিনি তার বক্তব্যে সিলেটের নানা ক্ষেত্রে সংবাদকর্মীদের অবদান উল্লেখ করে নতুন পৃষ্ঠপোষকদের খেলাধুলায় আরো এগিয়ে আসার আহবান জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুর রশীদ রেনু, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, ইমজার সাবেক সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী প্রমুখ।

মাছিমপুরস্থ আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত এবারের টুর্নামেন্টে সিলেটের প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার ৮টি দল অংশগ্রহণ করছে।

দলগুলো হচ্ছে- চ্যানেল আই, এশিয়ান টিভি, নিউজ টোয়েন্টিফোর-সিলেট ভয়েজ, ডিবিসি নিউজ-সিলেট টুডে, বাংলাদেশ প্রতিদিন-সিলেটভিউ, শ্যামল সিলেট, শুভ প্রতিদিন ও সিলেট প্রতিদিন টুয়েন্টিফোর ডট কম।

দুটি গ্রুপে বিভক্ত হয়ে দলগুলো টুর্নামেন্টে অংশ নিচ্ছে। দুই গ্রুপের চ্যাম্পিয়ন রানার্সআপ দল সেমিফাইনালে পরস্পরের মুখোমুখি হবে। রবিবার (১৩ ফেব্রুয়ারি) উদ্বোধনী দিনে ছয়টি ম্যাচ অনুষ্ঠিত হয়। আগামীকাল (সোমবার) একই ভেন্যুতে টুর্নামেন্টের পরবর্তী ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।